কচি ভোদা চোদা বিকৃত পর্ব ২ ও অন্তিম পর্ব

লেখিকা : রুকাইয়া করিম 

– নিষ্পাপ মুখ শালির? তাহলে ওই নিষ্পাপ মুখ নিয়ে এই নোংরামি করতে এলো কেন এতো রাতে? নিজের বন্ধুর পাশ থেকে উঠে তারই বাবার ঘরে ঢুকে তার বাঁড়া চুষছিলো কেন এই নিষ্পাপ মুখের অধিকারীনি? কারণ তার ক্ষিদে পেয়েছে…… সে খেতে চায়……. আর তোমার কাজ ওকে সাহায্য করা….. শুধু ওকেই না… নিজেকেও সাহায্য করা….. আয়েশ করে উপভোগ কোরো মেয়েটাকে….


শিকার নিজেই এসেছে তোমার কাছে… দেখো একবার… আহ্হ্হঃ কি সুস্বাদু কচি মাংস তোমার সামনে! এই সুযোগ হাতছাড়া করবে তুমি? ভুলে যেও না তুমি একে অসাধারণ পুরুষাঙ্গর অধিকারী……. সেই পুরুষাঙ্গর ইচ্ছাপূরণ তোমার কর্তব্য. ওই দেখো কিভাবে লৌহ দণ্ডে পরিণত হয়েছে তোমার পুরুষাঙ্গ. ওর যে গর্ত চাই….. ওই অজগর আজ নতুন গুহায় ঢুকতে চায়……. এই সুযোগ হাতছাড়া করোনা তুমি!


দেখো… নিজের চোখেই দেখো কিভাবে মুখে হাত চেপে গোঙ্গাচ্ছে মেয়েটা! উফফফ এই সুযোগ হাতছাড়া করলে আর কোনোদিন নিজেকে পুরুষ বলোনা… পুরুষ তো তুমি…. তাহলে কেন এতো ভাবছো…. এই কচি মালটাকে ব্যবহার করো…..এটাই পুরুষের কাজ…. এটাই তোমার করা উচিত. 


অজান্তেই একটা অশ্লীল আনন্দ এবারে আমিও পেতে শুরু করেছি. আহ্হ্হঃ ওকে এইভাবে তরপাতে দেখে দারুন মজা হচ্ছে তো আমার. বাড়াটা কেমন আনন্দে হালকা লাফিয়ে উঠছে. দিলাম একটা আঙ্গুল ঢুকিয়ে ভেতরে পুচ করে! আমার পেটের মাংস উত্তেজনায় খামচে ধরলো স্নেহা. ওই অবস্থায় কামুক চাহুনি দিলো আমায়. বাঘিনী পুরো সে এখন! সেও বুঝে গেছে তার বান্ধবীর পিতাকে নষ্ট করতে সে সক্ষম. তাই তার মুখে এখন আরও কুৎসিত হাসি. আমার মুখেও ফুটে উঠলো সেই হাসি. আলোয় আমাদের কালো ছায়া দেয়ালে পড়েছে… কি বীভৎস ছায়া… তার থেকেও বীভৎস এই অপরূপা মেয়েটা!


নিজেই হাটু মুড়ে বিছানায় বসে নিজের বস্ত্রর আবরণ খুলে মাটিতে ফেলে দিলো. এবারে স্নেহা সম্পূর্ণ উলঙ্গ আমার সামনে. উফফফফ কি অসাধারণ ইম্প্রোভড শরীর এই বয়সে. এ তো পুরো বড়ো হয়ে গেছে শরীরের দিক থেকে….. না শুধু শরীর কেন? অন্য দিকে তো আরও বেশি বড়ো হয়ে গেছে সে.


আবার আমার হাত ধরে নিজের স্তনের কাছে নিয়ে এলো. এবারে আমি নিজেই চেপে ধরলাম. আঃহ্হ্হঃ কোনো বস্ত্রর ওপর দিয়ে আর নয়, একেবারে আসল জিনিসটাই আমার হাতে! উফফফফ কি সুন্দর হয়েছে স্তন দুটো. এখনো আরও বাড়বে নিশ্চই. পালা করে দুটো আমার পুরুষালি হাতে মর্দন করছি শুয়ে শুয়ে.


পুরুষ হিসাবে…. বা হয়তো ওর বন্ধবীর বাবা হিসেবে জানিনা ওকেও দেখলাম এই মর্দন উপভোগ করছে. চোখ হালকা বোজা. মুখে হালকা হাসি. উফফফফ এ যে নায়িকাদেরকেও ফেল করে দেবে যা ফিগার আর রূপ হয়েছে!


স্নেহা তাকালো আমার দিকে…. উফফফ কি ক্ষিদে ওই চোখে. অশ্লীল দৃষ্টি… কোনো মেয়ের চোখেও এতটা অশ্লীলতা ফুটে উঠতে পারে? সতর্ক চোখে সে নিজের আন্টি মানে আমার স্ত্রীকে দেখে নিয়ে এগিয়ে এলো আমার সামনে. আমার লোমশ বুকে হাত রেখে নিজের শরীরটা আরও নিচে নামিয়ে আনলো. আমার মাথার কাছে নিয়ে আসছে নিজের বুকের ও জায়গাটা. কি করতে চায় সে?!!


আমার ঠোঁটের সাথে নিজের ডান স্তন ঘষে চলেছে মেয়েটা. মুখে আবারো নটি স্মাইল. ঠোঁটের ফাঁকে ঢোকাতে চাইছে ওই বৃন্তটা. আর হাত দিয়ে ধীরে ধীরে নাড়িয়ে চলেছে আমার বাঁড়া. আহ্হ্হঃ চামড়া থেকে মুন্ডি যেই বেরিয়ে আসছে আর তাতে নখ ঘষছে ইচ্ছে করে বেহায়া মেয়েটা! আমার কি অবস্থা তা আমিই বুঝছি তখন! 

আমার মুখে নিজের বিকশিত স্তন ঘষে চলেছে রুমকি মামনির এই বান্ধবী. অপেক্ষা করছে কখন তার এই কাকু তাকে গ্রহণ করবে. কি ভাবে তাকিয়ে সে আমার দিকে… ওই দৃষ্টি মায়াজালে পূর্ণ. একবার ওই চোখে তাকালে যেন আর নিজের মধ্যে থাকা সম্ভব নয়.


– উমমম…. নাও না মুখে…. প্লিস কাকু…. এটা আমাদের লিটিল সিক্রেট হিহিহিহি…. নাও… প্লিস সাক করো- হিসহিসিয়ে মেয়েটা এসব বললো আমার কানে.


তুই এটাই চাস না তাহলে মাগি!! তাহলে তাই হোক….!! এটা ভেবেই একটা বড়ো হা করে যতটা সম্ভব ওই ফোলা মাংস মুখে পুরে টানতে লাগলাম আমি. একেবারে চো চো করে টানছি. নিপিল এর সাথে দুদুও টানছি. যেন ভ্যাকমের মতো আটকে নিয়েছি আমার মুখের সাথে ওর দুদু! ওর কোমরের তলা দিয়ে হাত গলিয়ে ওর পিঠ ধরে আরও কাছে টেনে দুদু টানছি আমি.


ওদিকে আমার রসে ভর্তি ফোলা ফোলা বীর্যথলিটা চেপে ধরেছে সে উত্তেজনায়. একটা অদ্ভুত অনুভূতি তখন আমার. পাশে ঘুমন্ত বউটাকে না জানি যৌবন থেকে এই সেদিন পর্যন্ত কত আদর করেছি কিন্তু সে তো এই মেয়ের মতো এতো তেজি, এতো প্রবল ছিলোনা….. এই মেয়ে তো দেখি ভয়ানক নষ্টা!!


কামুক উত্তেজনায় দাঁত খিচিয়ে বড়ো বড়ো হিংস্র চোখে দেখছে সে আমায়…. জানি ইহা রাগ নয়…. ভয়ানক নিষিদ্ধ উত্তেজনার ফল এটি. ও বুঝে গেছে তার আংকেল মোটেও হাদারাম মার্কা বোকাসোকা লোক নয়…. বড়ো খেলোয়াড়. মেয়েদের এসব বুঝতে বেশি সময় লাগেনা.


উত্তেজনার আবেগে সে নিজের স্তন মুখ থেকে সরিয়ে আমার ঠোঁটে ঠোঁট মিলিয়ে আমায় কিস করতে শুরু করলো. আমিও নরম নরম ফোলা ঠোঁট চুষতে চুষতে মাখনের মতো পিঠে হাত বোলাচ্ছি. দুই অসম বয়সী নর নারী চুম্বনে লিপ্ত এখন.


উফফফফফ এই মেয়ে এসব কোথা থেকে শিখলো? আমার বীর্যথলি নিয়ে খেলছে এবার সে. মুখে পুরে নিয়েছে একটা অন্ড! উফফফ এতো কিছু এই বয়সে করতে জানলো কোথা থেকে এ? নিশ্চই…… নিশ্চই ওই স্মার্টফোন… এই কচি ছেলে মেয়েগুলোর মাথা খাচ্ছে ওই সর্বনেশে জিনিসটা. এই বয়সেই ওদের ভেতরের আসল নারী পুরুষ গুলোকে জাগিয়ে তুলছে! যেটা অনেক পরে করার কথা সেসব আগেই….. আহ্হ্হঃ কি দারুন ভাবে সুখ দিচ্ছে রে মেয়েটা আহ্হ্হঃ…..

সজোরে মুখ দিয়ে টানছে বিচিটাকে উফফফ!! প্লপ আওয়াজ করে শেষে বেরিয়ে গেলো মুখ থেকে ওটা. আহ্হ্হঃ শান্তি…. কিন্তু এবারে পাশেরটা মুখে নিয়ে সেই আবার খেলা শুরু. উফফফফফ স্মার্টফোন তাহলে এদের এইসবও শেখায়? স্মার্টফোন তো দেখছি দারুন জিনিস…. উফফফ সত্যিই দারুন জিনিস.


খা সোনা খা… ভালো করে খা নিজের আঙ্কেলের বাঁড়া বিচি. আহ্হ্হঃ আমার মেয়েটার পাশ থেকে উঠে এসে আমার কাছে এসে যখন খেলা শুরু করেছিস… তবে আঙ্কেলের ওপর আরও অত্যাচার কর সোনা. আহ্হ্হ উত্তেজনায় শালীর মাথা চেপে ধরেছি আমার বিচির সাথে! নে মাগি খা ভালো করে…… খা!


উফফফফ মেয়ের বন্ধুর মুখের লালায় মাখামাখি আমার যৌনাঙ্গ আর থলি. শিরশিরানি সাথে হালকা কাঁপুনি উফফফফ…. তাও জিভ দিয়ে মুন্ডিটা চেটেই চলেছে মেয়েটা. খা.. খা.. খা… ভালো করে খা.. ওটাই তো তোর খাওয়ার জিনিস.. খা…. কিন্তু একি! 

উঠে পড়লো কেন স্নেহা? বিছানা থেকে নেমে গেলো সে. এগিয়ে গেলো নিজের পড়ে থাকা ম্যাক্সির দিকে. ওটা তুলে ঘুরে তাকালো আমার দিকে. আবারো একটা দুস্টু হাসি হেসে হাত নেড়ে বিদায় জানিয়ে বেরিয়ে গেলো ঘর থেকে. আমি পাথরের মতো শুধুই  চুপচাপ শুয়ে ড্যাব ড্যাব করে দেখেই গেলাম.


কি হলো ব্যাপারটা? এরকম একটা অবস্থায় ফেলে রেখে বেহায়া মেয়েটা চলে গেলো? আমায় গরম করে দিয়ে নিজের মজা মিটিয়ে চলে গেলো? নিজের ফ্যান্টাসি পূরণ হতেই টাটা বাই বাই? আর এদিকে আমি…. আমি……!!


মাথাটা ভয়ানক গরম হয়ে গেলো. শালী খানকিমাগী!! বেশ্যা!! আমাকে অপবিত্র করে, স্ত্রীকে ঠকাতে বাধ্য করে, পাপী বানিয়ে নিজে কেটে পড়লো!! এতো বড়ো অস্পর্ধা মেয়েটার!! না… না মোটেও না!! ছাড়বোনা ওটাকে আমি! এর শাস্তি তো ওকে পেতেই হবে!


শুরুর সেই আমি হলে এখন হয়তো ভাবতাম – যাক বাবা….. চলে গেছে.. শান্তি…. কিন্তু এই বর্তমান আমি যে এখন কিছুতেই শান্ত হতে পারছিনা. আমার রাগ উত্তেজনা সব মিলিয়ে একাকার হয়ে গেছে এখন! আর যে চুপচাপ শুয়ে থাকার সময় নয়…. এবারে একজনকে শিক্ষা দেবার সময়!

উঠে পড়লাম বিছানা থেকে. পরনের প্যান্টটা পা পর্যন্ত নামানো ছিল. খুলে ফেলেদিলাম. নিজের পরনের গেঞ্জিটাও খুলে একেবারে উলঙ্গ হয়ে গেলাম. একবার ঘুমন্ত বৌটাকে দেখে নিয়ে ওই অবস্থাতেই বেরিয়ে গেলাম দরজার বাইরে. বাঁড়াটা এদিক ওদিক দুলছে আমার হাঁটার সাথে. ওটাও খুঁজছে ওই নোংরা মেয়েটাকে!


ঐতো!! ঐতো মেয়ের ঘরের কাছে এগিয়ে যাচ্ছে স্নেহা. আমার মেয়ের ঘরে ঢুকে যাবার আগেই আমি ছুট্টে ওর কাছে পৌঁছে গেলাম আর ওর হাত ধরে টেনে আনলাম. আচমকা এরম কিছু হওয়ায় চমকে উঠলেও আমায় দেখতে পেয়ে আবার মুখে হাসি ফুটে উঠলো. প্রচন্ড রাগ হচ্ছে মাগিটার ওপর. হ্যা… মাগীই আমার কাছে এখন এটা. টেনে নিয়ে দেয়ালে পিঠ ঠেকিয়ে দার করলাম শালীকে. তখনও হাসছে সে. একটুও ভয় আতঙ্ক কিচ্ছু নেই. অসাধারণ রূপ আর হাসি মুখে আমায় দেখছে. ওই হাসি আমার রাগ আরও বাড়িয়ে তুলছে. গাল দুটো টিপে হিংস্র দৃষ্টিতে তাকালাম শালীর দিকে.


তাও ভয় পায়না দেখি….. ওই অবস্থাতেও হাসছে সে. বাড়াতে কিসের স্পর্শ পেতে তাকিয়ে দেখি আবার আমার ঐটা ধরে নাড়াতে শুরু করেছে. আমার বুকেরও নিচে যার মাথা শেষ তার এতো সাহস আর অস্পর্ধা আমায় জন্তু বানিয়ে তুললো. শালীকে আবার উলঙ্গ করে হাঁটুমুড়ে বসিয়ে নিয়ে গেলাম বাঁড়াটা মুখের সামনে. সেও ডাইনির মতো আমার লম্বা মাংস দন্ডটা কপ কপ করে খেতে শুরু করলো. বেহায়া নষ্টা মেয়েছেলেরাও মনে হয় এতটা অশ্লীল ভাবে চুষতে পারেনা যেভাবে স্নেহা চুষছে আমারটা.

জীবনে প্রথম এরকম মুখচোদন উপভোগ করছি আমি. আহ্হ্হঃ কে জানতো এখন এই সময় এসে এরকম কিছু অপেক্ষা করছিলো আমার জন্য. আহ্হ্হঃ আজ বুঝলাম সব ছেলেরা কেন সবার আগে মেয়েদের দিয়ে এই কাজটা করাতে চায়. ওই ঘরে ঘুমিয়ে থাকা মেয়ের মা কোনোদিন আমায় ওই সুখ দিলোনা. বলে কিনা ওসব নোংরামি করতে পারবেনা. আহ্হ্হঃ দেখো… দেখে শিখে যাও মেয়ের বন্ধুর থেকে কিভাবে তোমার স্বামীকে খুশি করছে আহ্হ্হঃ.


এক হয় পুরুষকে খুশি করতে নারী হয়তো না চাইতেও ইচ্ছার বিরুদ্ধে এসব করে… কিন্তু দ্বিতীয় হলো স্নেহার মতো…. যারা পুরুষের খুশি তোয়াক্কা না করে শুধুই নিজের  কামুক নোংরামি মাখানো ইচ্ছা পূর্ণ করতে এই কাজ করে. এই মাগীটা যেভাবে আমার ল্যাওড়া চুষছে তা আমায় সুখ দিতে কতটা জানিনা কিন্তু একটা তাগড়াই লোকের দারুন সাইজের বাঁড়া চুষতে যেন আলাদাই সুখ পাচ্ছে সেটা বোঝাই যাচ্ছে. তারমানে মেয়েরা শুধু পুরুষের খুশির জন্য নয়…. পুরুষাঙ্গ মুখে অনুভব করে নিজের কামনা চরিতার্থ করার জন্যেও! 

আহ্হ্হঃ এইটুকু মেয়ে ছিল সেদিন….. আর আজ কিনা উফফফফ….


ওর ওপর রাগ কমে গেছে অনেক আগেই… তার জায়গায় দারুন সুখ আর লোভ দখল করে নিয়েছে. ওকে দাঁড় করালাম চুল ধরে. ওর মুখেও আমার মতো তাগড়াই পুরুষের প্রতি লোভ স্পষ্ট. ওই দেয়ালেই ঘুরিয়ে দার করালাম ওকে. বুদ্ধিমান মেয়ে শুধু ঘুরে দাঁড়ালোনা, বরং ঘুরে ঝুঁকে দেয়ালে হাত রেখে দাঁড়ালো. আমিও আর পারছিনা নিজেকে আটকাতে. নিতম্ব মাংস আমায় পাগল করে তুলেছে. ভোগ করার আগে একটু স্বাদ নিয়ে দেখি তো কেমন?


লালায় মাখামাখি জিভটা দিয়ে চাটতে শুরু করলাম মেয়ের বন্ধুর যোনি. প্রতিবার আমার জিভের স্পর্শে যেন ওর মধ্যে বিদ্যুৎ খেলে যাচ্ছে. কেঁপে উঠছে. উফফফ কচি ক্লিটটা ইচ্ছে করে জিভ দিয়ে অনবরত রগড়াতে শুরু করলাম. ল্যাপ ল্যাপ করে জিভটা ঘষা খাচ্ছে ওখানে আর এইবার শালী মাগীটা ভয়ানক তরপাচ্ছে. আহ্হ্হঃ তার সাথে ওর মুখ দিয়ে বেরিয়ে আসা কোথা গুলি – kochi voda choda


ওঃহহহ কাকু….. উফফফফ প্লিস…. প্লিস থামো প্লিস… ওমা…. আহ্হ্হঃ সসহ্হঃ আহ্হ্হঃ… তুমি খুব দুস্টু কাকু….. এইভাবে সুযোগ পেয়ে আহ্হ্হঃ


শালী…… সব কিছু শুরু তুই করলি আর এখন সব দোষ আমার ওপর চাপিয়ে দেওয়া হচ্ছে! ল্যাপ ল্যাপ লপাত স্লোপ! আহ্হ্হঃ কি সুস্বাদু এই মেয়ে…..!!


উহ্হঃ কাকু আউচ….রুমি.. রুমি….হেল্প মী…. তোর বাবা আহ্হ্হঃ উমমমম কাকু ইয়ু আর সো অ্যামেজিং আহ্হ্হঃ উফফফ সো হট আহ্হ্হঃ


শালী বড়োলোক বাড়ির বকে যাওয়া মেয়ে…. তোর সাথে একদিন এটাই হবার ছিল. এখন গোঙানী দিয়ে আমার মেয়েকে ডেকে লাভ আছে? ওকে ওর মতো ঘুমোতে দে…… ওর বাবার হাতে তুই নিজেকে ছেড়ে দে… দেখ তোর আংকেল তোর কি হাল করে আজ.


মনে মনে এগুলো ভাবতেও একটা নস্ট উল্লাস হলো যেন. উঠে দাঁড়ালাম আমি. ওর মসৃন পিঠে চুমু দিয়ে নিজের মাথাটা ওর ঘাড়ের ওপর রাখলাম. আমরা দুজন দুজনকে দেখছি. ওদিকে আমার হাত আসল কাজে ব্যাস্ত. 

চিল্লিয়ে উঠতে যাচ্ছিলো… শালীর মুখ চেপে ধরে কোমর নাড়াতে শুরু করে দিলাম. আমার আসল জিনিসটা এতক্ষনে গর্তের খোঁজ পেয়েছে. আঃহ্হ্হঃ কি টাইট রে!! চারপাশ থেকে আঁকড়ে ধরছে আমার বাঁড়াটা. প্রথম চোদন কিনা জানিনা… এসব মাগীর কি নাগরের অভাব… কিন্তু প্রথম আসল মরদের চোদন তা বুঝতেই পারছি ওর অবস্থা দেখে. এতক্ষনে মাগি বুঝতে পেরেছে কাকে উত্তেজিত করছিলো সে!!


মুখে হাত দেওয়া অবস্থাতেও হালকা গোঙানী বেরিয়ে আসছিলো. তাও আমি খুব ধীরে করছি. তারওপর ওর রসে ভরা গুদ নিজেই গ্রহণ করে নিয়েছে আংকেলের বাঁড়া কিন্তু তবু আমি বুঝতেই পারছি নালী ভরিয়ে দিয়েছে ওই বাঁড়াটা. যোনিনালি পুরো চেপে বসেছে ওটার ওপর. তাই ঠাপ দেওয়ার সময় মাঝে মাঝে হাওয়া পাস করার মতো… সোজা কথায় পাদ মারার মতো আওয়াজ বেরিয়ে আসছে মিলন স্থল থেকে. এটা হয় অনেক সময়.


আমি কোমর নাড়ানো থামালাম. হাতটা ওর মুখ থেকে সরিয়ে নিলাম. হাঁপাচ্ছে ও. এই ঠান্ডার সময়ও দুজনে উত্তপ্ত. হাপানো অবস্থাতেই সে তাকালো আমার দিকে. উফফফফফ সেই ডাইনির চাহুনি কি ভয়ানক! ওর ভেতরের ওই ক্ষুদার্থ ডাইনিটা এবার শিকার করবে আমায়. সর্বপ্রথম শুরু হলো ঠোঁট দিয়ে. চুম্বনে লিপ্ত হলাম আবারও দুজনে. আবারো ঠাপ শুরু. 

মেয়ের ঘরের ঠিক বাইরেই তার বাবা তারই বন্ধুর সাথে মিলিত হচ্ছে. এখন ব্যাপারটা অনুভব করতেই উফফফফ ঝটকা লাগলো শরীরে. কি দুর্দান্ত একটা পরিস্থিতি এটি. ধীরে ধীরে ঠাপাচ্ছি…. ওই পদের মতো ভৎ ভৎ আওয়াজ বেরোচ্ছে মাঝে মাঝে. ওর ওই দুলন্ত দুদুর একটা মুঠোয় নিয়ে ময়দা মাখা করছি. এইতো…. এবারে আমার পালা এই মেয়েকে ব্যবহার করার. শালী ঘুমন্ত কাকুর নুনু চুষে খুব মজা নিচ্ছিলি না? ইয়ু ব্লাডি পার্ভার্ট বিচ!! এবার দেখ সেই নুনু বাঁড়া হয়ে কেমন তোর  নারীভুঁড়ি বের করে দেয়! এখন আমি আর সেই হাসিখুশি চেনা মানুষটি নই কারোর জন্য… এখন আমি কচি মাংস লোভী রাক্ষস.


কিন্তু আমি জানতাম না…….. এই মাগি ঠিক কত বড়ো পার্ভার্ট বিচ…. তার প্রমান পেলাম একটু পরেই.


বেশ কিছুক্ষন আঙ্কেল এর গাদন খেয়ে সজোরে গুদ দিয়ে কামড়ে ধরলো বাঁড়াটা আমার. আহ্হ্হঃ করে উঠলাম হালকা ব্যাথায়. আবারো অশ্লীল হাসি হেসে উঠলো স্নেহা. নিজেই কয়েকটা তোলঠাপ দিয়ে আমার থেকে সরে গেলো সে. আমি এখন তার নগ্ন শরীর আর ওই সেক্সি মুখটা দেখছি. কি অপূর্ব দেখতে… অথচ ভেতরের মানুষটা কি জঘন্য!! ও ঠিক কতটা জঘন্য তার প্রমান ও দিলো এবারে.

হটাৎ আদুরে মেয়ের মতো দৌড়ে এসে আমার হাত ধরে আমায় নিয়ে যেতে লাগলো . কোথায় নিয়ে যাচ্ছে এই রূপসী আমায়?


এসোনা কাকু….. চলোনা….. এসো হিহিহি


উফফফ নগ্ন কচি শরীরের আবদার কি ফেলা যায়? ওর সাথেই এগিয়ে চলেছি. কিন্তু একি!! এ কোথায় আমি? এ যে আমার…… আমার কন্যার ঘর! ঐযে এদিকে বিছানায় এপাশ ফিরেই ঘুমিয়ে আমার মেয়ে!! আমি আর স্নেহা একেবারে ওর সামনেই. হায় হায়….. এই মেয়ের রূপে মজে অজান্তে ঢুকে পড়েছি এই ঘরের অন্দরে!


চলে যেতে চাইলাম তৎক্ষণাৎ কিন্তু আমার হাত নিজের দুহাতে চেপে ধরে রাখলো মেয়ের বন্ধু. আমি ইশারায় বোঝালাম এখানে নয়…. কেলেঙ্কারি হয়ে যাবে… তারচেয়ে বাইরে যাই চল কিন্তু এই বেহায়া মাগি হাসিমুখে না সূচক মাথা নাড়লো. আমি তবুও বেরিয়ে যেতে চাইছিলাম কিন্তু ওই…. ওই পার্ভার্ট নষ্টা মেয়ে…. দ্যাট স্লাট!! অমনি আমার পায়ের সামনে বসে আমার….. আমারটা চুষতে….. ওহ মাই…!!!

এসব কি হচ্ছে কি আমার সাথে!? নিজের মেয়ের ঘরে এই সময় এই অবস্থায় দাঁড়িয়ে আমি আর কিনা মেয়ের বেস্ট ফ্রেন্ড কিনা নিজের ঘুমন্ত বন্ধুর সামনেই তার বাবার গোপনাং চোষনে মত্ত!! ওহ একি পরিস্থিতির সম্মুখীন আজ আমি?


স্নেহা সেই আগের মতোই যাতা করছে আমার বাঁড়ার সাথে. কপ কপ করে চুষছে, লালা ফেলছে ওটার ওপর, খেঁচে দিচ্ছে, জিভ বোলাচ্ছে… উফফফফফ কি বীভৎস সুখ পাচ্ছি আমি! বার বার ডানদিকে সতর্ক দৃষ্টিতে তাকাচ্চি… যেন ওই ঘুমন্ত চোখ খুলে না যায়!


শালী নষ্টা মেয়েছেলে!! বড়োলোকের বকে যাওয়া মেয়ে! পার্ভার্ট স্লাট! এই সবকটা স্নেহা….. নইলে কিকরে নিজের বান্ধবীর সামনে আহহহহহ্হঃ আহ্হ্হঃ এসব করতে উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ!!


একটু পরে মুক্তি দিলো আমায়. মুখ সরিয়ে নিতেই আবার ইশারায় বললাম এবারে চল আমরা বাইরে যাই…. কিন্তু ওই শয়তান মেয়ে আবারো না সূচক মাথা নেড়ে উঠে দাঁড়িয়ে চলে গেলো বিছানার ঐপাশে. ওখানেই ও শুয়েছিল অর্থাৎ আমার মেয়ের পাশের জায়গাটা. বিছানায় উঠে হামাগুড়ি দিয়ে বসলো সে আর আঙুলের ইশারায় ডাকলো আমায় নিজের কাছে. 

কি ভয়ানক!! কি চায় এই মেয়েটা!! কি করবো? ফিরে যাবো নিজের ঘরে? নাকি মালটাকে তুলে নিয়ে অন্য জায়গায় যাবো? একহাতেই তুলে নিতে পারবো স্নেহা কে.


কি জানি কি হলো….. আমিও এগিয়ে গেলাম মেয়েকে পাশ কাটিয়ে তার বান্ধবীর কাছে. সে এখন কুত্তির মতো পজিশনে আমার জন্য অপেক্ষা করছে. আমি একদম ওই পাছার সামনে গিয়ে দাঁড়ালাম. স্নেহা মুখ ঘুরিয়ে আমায় দেখে হাসলো আর নিজের পাছাটা দেখিয়ে দিলো. বুঝতে কষ্ট হলোনা সে কি চাইছে. আমিও….. আমিও কেন জানি…. কেন জানি…….. ওকে….. ওর প্রতি….!! কি হলো আমার? কি শুরু করলাম আমি?!!


খাটটা হালকা নড়ছে. ওপাশে মেয়ে ঘুমিয়ে. আর এপাশে তার বান্ধবী হামাগুড়ি অবস্থায় আর পেছন থেকে পচাৎ পচাৎ করে সেই বান্ধবীকে ভোগ করছি আমি…… আমার মেয়ের বাবা, তার মায়ের স্বামী. সেক্সি কোমরটা ধরে অন্যহাতে মাই চটকাতে চটকাতে প্রচন্ড আরামে কোমর নাড়িয়ে চলেছি. কেন? কেন বেরিয়ে যাচ্ছি না এই ঘর থেকে? কেন কাজটা এই ঘরেই করছি আমি? মেয়েটাকে নিয়ে চলে যাচ্ছি না কেন অন্য ঘরে? বা নিজেও বা কেন এসব ছেড়ে নিজের ঘরে চলে যাচ্ছিনা?

কোনো উত্তর মাথায় আসছেনা আমার… কিন্তু চোখের সামনে রসালো মাগিটাকে কুকুর চোদা দিতে যে কি আনন্দ হচ্ছে আমি বলে বোঝাতে অক্ষম! এতদিনের জমানো ক্ষিদে…. গোপন ইচ্ছা আজ একসাথে বেরিয়ে এসেছে. কোথায় মেয়ের মা… আর কোথায় মেয়ের বান্ধবী. একজন অস্ত যাচ্ছে আরেকজন উজ্জ্বল হতে শুরু করেছে. একজনের শরীড়ের যৌবন বিদায় জানাচ্ছে আরেকজনের শরীরে যৌবন ঢুকে পড়েছে.


স্নেহা মাথা ঘুরিয়ে তাকালো আমার দিকে. কামুক মুখে শয়তানি হাসি. ইশারায় আমার মেয়েকে দেখালো. ওর সামনেই ওর বাবাকে উপভোগ করা যেন এই মেয়েটার কাছে দারুন মজার ব্যাপার. আমি আর রাগতে পারছিনা স্নেহার ওপর. কেন জানি একটুও রাগ হচ্ছেনা ওর ওপর. শুধুই ভোগ করছি ওকে. ভোগ ভোগ আর ভোগ…… ওটাই যে আসল.. ওটাই যে মূল!!


শালীকে জোরদার গাদন দিতে শুরু করলাম মুখ চেপে ধরে. বন্ধ ঘর নানারকম মিশ্রিত শব্দে ভোরে উঠলো. ওপাশে শান্ত একজন আর এপাশে অশান্ত দুজন. প্রতিবার ওই নিটোল পাছার আর আমার শরীরের মিলন ধাক্কায় থপ থপ থপ আওয়াজ যেন আমায় আরও জন্তু করে তুলছে. জঘন্য নোংরা নোংরা কিসব চিন্তা মাথায় আসছে. 

এই মুহূর্তে এই নারীটির ওপর একটুও সমান নেই আমার, এই নারী এখন এক বেহায়া রেন্ডি, খানকিমাগী! এর জন্মই হয়েছে পুরুষদের খুশি করার জন্য….. যে এখনই এমন দুর্ঘটনা ঘটাতে পারে আগে গিয়ে কত বয়স্ক মানুষকে পার্ভার্ট করে তুলবে এই মেয়ে! না জানি আমার মতো কত বাবাদের বাঁড়ার ওপর লাফাবে এই কুত্তি!


আমার তাগড়াই শরীরের গাদন নিতে নিতে চোখ কপালে উঠে গেছে শালীর. শালী তাও নিজের শরীর আগে পিছে করছে ওই অবস্থাতেও. পুরো বাঁড়াটা ওই কচি শরীরের ভেতর ঢুকিয়ে ওর কাঁধে থুতনি রেখে ওর কানে ফিসফিস করে বললাম – তুই এতো দুস্টু কবে হলি রে? স্নেহা নিজের মুখ থেকে হাত সরিয়ে সেই অশ্লীল হাসি মাখা মুখে আমার দিকে মুখ ঘুরিয়ে বললো – আমি তো ছোটবেলা থেকেই দুস্টু. 

আমি – তাই?


স্নেহা – হুমম…. জানো কতবার ছোটবেলায় বাবাকে মায়ের সাথে এসব করতে দেখেছি….. মা না চাইলে বাবা তাও মাকে…. বুঝতেই পারছো হিহিহিহি


আমি – সব বুঝছি….. তুই একদম তোর বাপের বদগুন পেয়েছিস….


স্নেহা – হিহিহি…. উমমম কাকু….. প্লিস…. ফাক মী…. ওর সামনেই আমায় করো


আমি – আগে বল ইয়ু আর আ ফাকিং স্লাট…. বল


স্নেহা – আহ্হ্হঃ ইয়েস আঙ্কেল…. আই এম আ ফাকিং স্লাট…. আ বিচ! টিচ মী আ লেসন….. পানিশ মী আঙ্কেল…..


কন্যার প্রিয় বান্ধবীর মুখ থেকে এসব শুনলে আর কি থেমে থাকা যায়? ওর রেশমি চুল মুঠোতে নিয়ে আবারো শুরু করলাম কোমর নাড়ানো. আহ্হ্হঃ মিলনের সেই অশ্লীল আওয়াজ গুলো আমাকে পাগল করে তুলছে. আমার বাড়াটা গরম রসালো গুহায় অদৃশ্য হচ্ছে, আবার পরক্ষনেই বেরিয়ে আসছে… আবার হারিয়ে যাচ্ছে. আমার প্রতিটা পুরুষালি পদক্ষেপ উপভোগ করছে স্নেহা. 

এই যেমন ওর চুলের মুঠি ছেড়ে গলা টিপে ওর মাথাটা তুলে ধরেছি ওপরের দিকে. যদিও ব্যাপারটা অনুচিত কিন্তু ওর গলা টিপে ধরে এটা করতে যেন আরও বেশি আনন্দ হচ্ছে আমার. আমি বেপরোয়া হয়ে উঠেছি আনন্দে. দিক বিদিক জ্ঞান শুন্য হয়ে গায়ের জোরে ঠাপিয়ে চলেছি মেয়ের বন্ধুকে. গলা টিপে ধরে শেষ করে দেবো…. আহ্হ্হঃ সেক্সি শরীর..!


আমার সোনামুনি টা জানতেও পারছেনা তার বাপি তার ঘরে এতো রাতে এসে কি কুকর্মে লিপ্ত. ইটস সো ইরোটিক!! ইট মেকস মী মোর হর্নি! আজকালকার এই কচি খানকি গুলোকে বুঝিয়ে দিতে হবে আজকালকার এঁচোড়ে পাকা ছেলে আর আগেকার আসল পুরুষের মধ্যে তফাৎ কোথায়. আজকের পরে মাগি যেন কোনো বাঁড়া গুদে নিয়ে আজকের মতো সুখ না পায়….


তবেই তো… আবারো আমার কাছে ছুটে আসবে এমন চোদন খেতে, আবারো এইভাবে গিলবে আংকেলের আখাম্বা বাঁড়াটা! নিজেদের খুব স্মার্ট ভাবে না আজকের প্রজন্মের এইসব মালগুলো? এদের বুঝো দিতে হবে আসল স্মার্টনেস কি? এমন সুখ দেবো একে যে আমার বাঁড়ার প্রতি এডিক্টেড হয়ে যাবে এই মাগি! kochi voda choda


নে শালী… নে ভালো করে নে কাকুর ঠাপ…… আহ্হ্হঃ আহ্হ্হঃ উমমম ইয়া… আহ্হ্হঃ


চোখ বুজে সজোরে ঠাপিয়ে চলেছি অনেক্ষন… আলাদাই আরাম হচ্ছে. একটু পরে চোখ খুলতে দেখি মাগি আমার গাদন খাচ্ছে ঠিকই কিন্তু ওর একটা হাত আমার ঘুমোন্ত মেয়ের কোমরের ওপর! ওই জায়গার কাপড়টা খামচে ধরেছে স্নেহা!


শালী!! বিছানার আর কোনো জায়গা পেলোনা ধরার জন্য! বন্ধুর ম্যাক্সিটাই ঐভাবে ধরতে হলো? ও যদি জেগে যায়?


ওয়েক আপ বেবি… ওয়েক আপ!  দেখ…. তোর বাবা কিভাবে আমায়… আদর করছে… ইউর ফাদার ইস সো হট… সো ওয়াইল্ড


এই মেয়ে করছে কি এসব!! আমার চোখের সামনেই আমার গাদন খেতে খেতে আমার মেয়েকে ঘুম থেকে তুলতে চাইছে নাকি!!


– দেখ….রুমি…. চোখ খোল….. কাকু কিভাবে আমায় আহ্হ্হঃ উহঃ আদর করছে দেখবিনা? ওপেন ইওর আইস! দেখ আমাদের…

আমি যেন….. দেখা ছাড়া আর কোমর নাড়ানো ছাড়া কিচ্ছু করার পক্ষে অক্ষম. যেন আমি অপেক্ষা করছি সেই চরম সর্বনাশের….. আসন্ন সেই জঘন্য মুহুর্ত জেনে আলাদাই উত্তেজনা হচ্ছে আমার.


উঠে এলাম বিছানায়!! কুত্তিটা আরও অনেকটা এগিয়ে গেলো আমার মেয়ের সামনে. গদাম গদাম ঠাপিয়ে চলেছি.


আহ্হ্হঃ… ইয়েস কাকু.. ইয়াহহহ… দ্যাটস ইট…. ফাক মী হারডার!! সো অ্যামেজিং! আ রিয়েল ম্যান ইস ইউসিং মী…. ইউস মী কাকু…. আই আমি ইওর পার্সোনাল হোর!


আমার মাথা ঠিক নেই আর!! নিজে কি করছি জানিনা আমি!! স্নেহার মাথা তার বান্ধবীর পিঠের কাছে ঠেকিয়ে ভয়ানক ঠাপ দিচ্ছি!! বার বার তাকাচ্চি ঘুমন্ত মেয়ের দিকে! ঘুমিয়ে সে…. ঘুমোচ্ছে. ওদিকে এই শয়তান মেয়েটার হাত কি করছে?

এই মেয়ে যে দেখি নিজের বান্ধবীর পাছা টিপছে!! হাত বোলাচ্ছে! একি!! ও যে আমার মেয়ের ম্যাক্সি তুলছে!! ও কি করতে চায়? ঐতো কতটা তুলে দিলো বন্ধুর কাপড়টা. আরও তুলছে! থাই… থাইয়ের আরও ওপরে!


আটকাবো? আটকানোই তো উচিত আমার! কিন্তু…… না! দেখিনা ও কিকরে…. আমার দেখতে ইচ্ছে করছে এরপর কি !! হিহিহিহি… দারুন ব্যাপার তো!


ঐতো! কতটা তুলে দিলো নিজের বন্ধুর কাপড়! এবার কি করবে এই মেয়েটা?


একি!! আমার হাতটা ধরে কোথায় নিয়ে যাচ্ছে স্নেহা? একি!! না!! আমার হাতটা যে….. না!! কিছুতেই আমি স্পর্শ করবোনা ওখানে!! না স্নেহা না করিসনা এটা আমার সাথে!! আহ্হ্হঃ কি সুন্দর!! উফফফ!! অসাধারণ…!! কি সুন্দর পাছা হয়েছে সোনামুনির!


ইসিন্ট শি বিউটিফুল? জিজ্ঞেস করলো স্নেহা আমায় 

আমি কি বলবো? আমি…. আমি জানিনা…. কিচ্ছু জানিনা!! আহ্হ্হঃ নরম মাংস!! এতো সুন্দর হয়ে উঠেছে রুমি!!


ওকে ইউস করবেনা কাকু? ডোন্ট ইউ ওয়ান্না…. হিহিহি!


না!! কিছুতেই না!!


হ্যা!! হ্যা!! হিহিহি হ্যা হ্যা হ্যা!!


আমি পাগল হয়ে যাবো আনন্দে!! কিকরছি আমি? হাত সরানো উচিত কিন্তু সরাতে ইচ্ছে করছেনা কেন?

স্নেহা হটাৎ আমায় ধাক্কা দিয়ে আমায় বিছানায় শুইয়ে দিলো. মেয়ের বান্ধবীর জায়গায় আমি শুইয়ে এখন! আর সেই বান্ধবী এখন আমার উপরে উঠে আমার বাড়াটা নিজের গুদে সেট করছে. আহহহহহ্হঃ কি আরাম! লাফাচ্ছে মেয়েটা আমার ওপরে. কি জোরে লাফাচ্ছে! মাংস দুটো দুলছে আহ্হ্হ….. আমিও নিচে থেকে ভয়ঙ্কর তোলঠাপ দিচ্ছি…. তাতে সে কি চিল্লানি মাগীর!


– এই…..ওঠনা রে…… তোর বাপি কি করছে দেখবিনা আমার সাথে? বাবার আসল রূপটা দেখবিনা? তোর বাবাটা দারুন রে….. দারুন হট…. আর ঐটাও হিহিহিহি…ওঠ রুমি….. আয়না… আমরা দুইজন মিলে কাকুকে.. হিহিহিহি.. আওয়ার লিল সিক্রেট….কাকুও বারণ করবেনা… কি কাকু? ওকেও আমাদের সাথে নিয়ে নি?

আমি কি বলবো? আমি…. আমি জানিনা…. কিচ্ছু জানিনা!! আহ্হ্হঃ নরম মাংস!! এতো সুন্দর হয়ে উঠেছে রুমি!!


ওকে ইউস করবেনা কাকু? ডোন্ট ইউ ওয়ান্না…. হিহিহি!


না!! কিছুতেই না!!


হ্যা!! হ্যা!! হিহিহি হ্যা হ্যা হ্যা!!


আমি পাগল হয়ে যাবো আনন্দে!! কিকরছি আমি? হাত সরানো উচিত কিন্তু সরাতে ইচ্ছে করছেনা কেন?


– ডোন্ট ইয়ু ওয়ান্না ইউস বোথ অফ আস? উই বোথ ক্যান বি ইউর.. হিহিহি


এসব কি বলছে এই মেয়েটা! আহ্হ্হঃ আমার হাতটা সরাতে পারছিনা কেন? কেন এতো ভালো লাগছে এই নোংরামি করতে? উফফফ কি সুন্দর নিতম্ব! 


আমি কি বলবো? কিচ্ছু মাথায় আসছেনা….. শুধু দেখলাম… এপাশে ফিরলো রুমকি!! ওর মুখেও স্নেহার মতো নোংরা হাসি. কি ভয়ানক লাগছে ওকে!! নিজের মেয়েকে ভয় লাগছে আমার! ও….. ও.. উঠে এলো আমার কাছে!! আমার বুকে হাত রেখে ধাক্কা দিতে লাগলো……. বাবা…… বাবা….. বাবা…….. 


– বাবা? বাবা ওঠো…… কিহলো? বাবা ওঠো


ধরমর করে উঠে বসলাম আমি. চাদরের নিচে ঘেমে গেছি পুরো. চোখ দুটো বিছানার ধারে যেতেই যেন চমকে উঠলাম. রুমকি বসে পাশে. জানলা বন্ধ কিন্তু বাইরে পাখির কুঞ্জন কানে এলো. সকাল হয়ে গেছে তাহলে.


– কি হয়েছে বাবা? তুমি ঠিক আছো তো?


– হ্যা?.. হ্যা…..হ্যা… আমি ঠিক আছি….. তা… তুই…. এখন? কি কি হলো?


– স্নেহা বলছে এখনই চলে যাবে…….. তুমি প্লিস বলোনা ওকে থাকতে….. বড়োদের কথা ফেলতে পারবেনা… কাল থেকে তো আবার সেই পড়াশোনা… প্লিস বাবা… তুমি আর মা বললে…..

কথাগুলো কানে ঢুকছিল কিন্তু মাথা পর্যন্ত পৌঁছচ্ছিলো না. যেন মাথাটা ঝিম ঝিম করছে….. সূরাপান না করেও এই অবস্থা হয় তার প্রমান আমি নিজেই আজ. তবে এখন বুঝতে পারলাম চশমা না পড়েও কিকরে এতক্ষন সব স্পষ্ট দেখছিলাম. চাদরের ভেতরে যে আমার কি অবস্থা সেটা কোনোদিন জানতে দেওয়া যাবেনা কাউকে. কাউকে না!!


আমাদের সাথে আরও কিছুক্ষন সময় কাটিয়েছিল স্নেহা. আমি অফিসের জন্য বেরিয়ে গেছিলাম. ফিরে এসে ওকে আর পাইনি…. সে নিজের বাড়ি অনেক আগেই চলে গেছিলো. অফিসে যাবার সময় সেই মেয়েটা আমায় হেসে ‘টাটা কাকু’ বলেছিলো. একটা নিষ্পাপ মুখ আর নিষ্পাপ হাসি ছিল মেয়েটার মুখে. সেই হাসি এতটাই পবিত্র যে……জীবনে প্রথমবার মেয়ের বয়সী মেয়েটার মুখে তাকিয়ে থাকতে পারিনি. লজ্জায় চোখ নামিয়ে হাত নেড়ে বাইরে বেরিয়ে গেছিলাম. ফিরেও অনেক্ষন নিজের মেয়ের চোখে চোখ রাখতে পারিনি আজ. kochi voda choda


টিভি দেখছে রুমকি. আমি পাশে বসে. টিভিতে গান হচ্ছে……. আমার কাঁধে মাথা রেখে গুনগুন করে সেই গানটা গাইছে রুমকি. ওর মা এসে লুচির প্লেট দুটো রেখে আবার রান্নাঘরে চলে গেলো. যে যার মতো রয়েছে… কিন্তু আমি যে অস্থির… আমি যেন অসহায়…… একজনকে খুন করতে খুব ইচ্ছে করছে. রোজ সকালে সেই মানুষটাকে বাথরুমের আয়নায়, ড্রেসিং টেবিলের আয়নায় দেখি. এতদিন জানতাম লোকটা ভালোমানুষ কিন্তু আজ জানি একটা জঘন্য লোক সে!!


আজ একবারের জন্যও ওই আয়নার সামনে গিয়ে দাঁড়ানোর সাহস হয়নি আমার. কে জানে….. নিজের মুখটার জায়গায় কি দেখবো সেখানে!!


সমাপ্ত

কেমন লাগলো আমার এই গল্পটি?

জানাবেন পাঠক বন্ধুরা

Next Post Previous Post